হুগলীতে মসজিদ -এ তাইবার ভিত্তি স্থাপন

খানাকুলের ধরমপুরে মসজিদ-এ তাইবার ভিত্তি স্থাপন

আরিফুল ইসলাম, বেঙ্গল রিপোর্ট, হুগলী: হুগলীর খানাকুলের ধরমপুরে ১ বিঘা জমির ওপর মসজিদ-এ তাইবা নামক একটি নতুন মসজিদের শুভ ভিত্তি স্থাপন অনুষ্ঠান হল।

Deenikart Halal Store
প্রস্তাবিত মসজিদের জায়গায় প্রথম নামাজ আদায় করলেন আগত মুসল্লিরা। নিজস্ব চিত্র

উপস্থিত ছিলেন, মসজিদের সভাপতি তথা আলিয়া বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন অধ্যাপক মঞ্জুর আলম সাহেব, সম্পাদক সেখ লিয়াকত হোসেন, প্রধান অতিথি নাবাবীয়া মিশনের সম্পাদক সেখ সাহিদ আকবর, আলিয়া ইউনিভার্সিটির অধ্যাপক আবদুস সবুর, মাওঃ নুরুদ্দিন, হাফেজ মনিরুদ্দি, মুফতি ইউসুফ, কারী আরিফ উদ্দিন, সেখ জসিম উদ্দিন, সমাজসেবী হাজি খয়ের, মুফতি ইউসুফ সাহেব, হাজি মকবুল।

বুধবার, মসজিদের প্রস্তাবিত জায়গায় উপর আসরের নামাজে মাধ্যমে শুভসূচনা হয়। কোরআন তেলাওয়াতের ও পরে বিশিষ্টজনদের বক্তব্য শুরু হয়। মসজিদে সম্পাদক সেখ লিয়াকত হোসেন বলেন, আমারা নতুন মসজিদ নির্মাণ করছি সমস্ত রকম সরকারি নিয়ম কানুন অনুযায়ী। এছাড়াও তিনি মসজিদ নির্মাণের সবরকম বিবরণ তুলে ধরেন উপস্থিত সকলের সামনে। মসজিদের রক্ষনাবেক্ষণ সহ কিভাবে এগিয়ে নিয়ে যেতে হবে এই মসজিদকে সে বিষয়ে প্রধান অতিথি সেখ সাহিদ আকবর তার বক্তব্যের মাধ্যমে তুলে ধরেন।

সবশেষে বিশ্বশান্তি ও মসজিদের সফলকামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় এবং আগত অতিথি সহ এলাকার মানুষজন তাবারক বিতরণ করা হয়।

Facebook Comments