করোনা আক্রান্ত হয়ে প্রয়াত লায়ন্স ক্লাব অব কন্টাই দেশপ্রাণের ‘কালি দা’

করোনা আক্রান্ত হয়ে প্রয়াত লায়ন্স ক্লাব অব কন্টাই দেশপ্রাণের ‘কালি দা’

সুব্রত গুহ, বেঙ্গল রিপোর্ট, পূর্ব মেদিনীপুর: করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল কাঁথি দেশপ্রাণ লায়ন্স ক্লাবের প্রবীণ সদস্য কালিদা ওরফে কালিদাস ত্রিপাঠীর। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০বছর। সম্প্রতি কালিদাস বাবু ও তাঁর স্ত্রী মিনতি ত্রিপাঠী দুজনেই করোনা আক্রান্ত হন।

শনিবার দুপুরে পূর্ব মেদিনীপুরের চন্ডীপুর কোভিড হাসপাতালে কালিদাস বাবুর মৃত্যু হয়। কালিদাস বাবুর স্ত্রী মিনতি ত্রিপাঠী বর্তমানে করোনা আক্রান্ত হয়ে কাঁথি রঘুনাথ আয়ুর্বেদ কলেজ ও হাসপাতালে সেফ হোমে চিকিৎসাধীন। লায়ন্স ক্লাব ও পরিচিত মহলে কালিদাস বাবু ‘কালিদা’ হিসেবেই পরিচিত ছিলেন। কাঁথি লায়ন্স ক্লাব অব কন্টাই দেশপ্রাণের দেশপ্রাণের সদস্য হিসেবে বহু জনহিতকর কাজের সঙ্গে যুক্ত থাকা ছাড়াও কাঁথি শহরে বৃদ্ধাশ্রম তৈরির ইচ্ছায় লায়ন্স ক্লাব অব কন্টাই দেশপ্রাণ ওয়েলফেয়ার ট্রাস্টকে কাঁথি ৭০ডেসিমেল মূল্যবান জায়গা দান করে গিয়েছেন। সরকারী চাকরি থেকে দীর্ঘদিন আগেই অবসর নিয়েছিলেন। মৃত্যুকালে স্ত্রী ও দুই বিবাহিতা মেয়ে, জামাতা ও নাতনি রেখে গেলেন।

কালিদাস ত্রিপাঠীর মৃত্যুতে লায়ন্স ক্লাব সহ গোটা কাঁথি শহরে শোকের ছায়া নেমে আসে। লায়ন্স ক্লাব ৩২২সি ওয়ান ডিস্ট্রিক্ট জিএমটি অর্ণব মাইতি কালিদাস ত্রিপাঠীর মৃত্যুতে লায়ন্স ক্লাবে এক অপূরণীয় শূন্যতার সৃষ্টি হলো বলে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

Facebook Comments