তারাপীঠে পুজো দিতে অনুব্রত পুরভোটে পদ্মের কূঁড়ি ফুটবে না, বিজেপি ছাগল ভেড়ার দল: অনুব্রত

তারাপীঠে পুজো দিতে অনুব্রত পুরভোটে পদ্মের কূঁড়ি ফুটবে না, বিজেপি ছাগল ভেড়ার দল: অনুব্রত

অমলেন্দু মন্ডল, বেঙ্গল রিপোর্ট, বীরভূম: বৃহস্পতিবার দুপুরে বীরভূম জেলা তৃনমূল সভাপতি অনুব্রত মন্ডল তারাপীঠে পুজো দিলেন মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দোপাধ্যায়, নিজের ও মেয়ের সাথে জেলার সবার জন্য পুজো দিলেন তারাপীঠে। পুজো দেওয়ার আগেই সাংবাদিক দের মুখোমুখি হয়ে তিনি জানান মা তারা আমাকে ডাকলো আমি চলে এলাম পুজো দিতে। আসন্ন পৌরসভা নির্বাচনে বিজেপি কোন আসন পাবে কিনা কিংবা সমস্ত পুরসভাতে প্রার্থী দিতে পারবে কিনা? সাংবাদিক দের প্রশ্নের উত্তরে অনুব্রত জানান, কোন পুরসভাতে ফুলের পাপড়ি হবে না, কুঁড়ি থেকে ফুল হবে না, আর প্রার্থী কোন দল দেবে না দেবে সেটা তাদের ব্যাপার, কোন দলের ঠিকা আমি নিইনি, আমার দল সব জায়গায় প্রার্থী দেবে জয়লাভ করবে এটুকু বলতে পারি। বিজেপির জেলা সংগঠনে বেশকিছু রদবদল হয়েছে, সে ব্যাপারে প্রশ্ন করলে অনুব্রত বলেন, বিজেপি ভেড়া ছাগলের দল, কখন কোন ভেড়া কে সরিয়ে কোন ভেড়াকে আনছেন, কখনো গোয়ালে ছাগল কমে গেলে ভেড়া দিয়ে ভর্তি করছেন, ওদের নিয়ে আমি ভাবি না।

পুরসভা ভোটে কি উন্নয়ন রাস্তায় দাঁড়িয়ে থাকবে? সাংবাদিক দের প্রশ্নের উত্তরে তিনি জানান সব রাস্তায় উন্নয়ন দাঁড়িয়ে আছে, তারাপীঠে আসার রাস্তা পূর্বে ৬ ফুটের ছিলো বর্তমান সরকার তারপীঠে আসার সবদিকের রাস্তা চওড়া করে দিয়েছে, সুতরাং ১০ বছরের উন্নয়ন দেখেই মানুষ মমতা বন্দ্যোপাধ্যায় তথা তৃনমূলের সাথে রয়েছেন।

তারাপীঠে অনুব্রত মন্ডলের সাথে উপস্থিত ছিলেন, রাজ্যের ডেপুটি স্পীকার আশিষ বন্দোপাধ্যায়, রাজ্যের মন্ত্রী চন্দ্রনাথ সিনহা, বিধায়ক অশোক চ্যাটার্জি, রাজেন্দ্র প্রসাদ সিংহ, তারাপীঠ রামপুরহাট উন্নয়ন পর্ষদের ভাইস চেয়ারম্যান, তথা রামপুরহাট দু নং ব্লক সভাপতি সুকুমার মুখার্জী।

Facebook Comments