বিহারের মুখ্যমন্ত্রীর কাছে গুলনাজ পারভীনের খুনীদের কঠোর শাস্তির দাবি মাহমুদ মাদনির

বিহারের মুখ্যমন্ত্রীর কাছে গুলনাজ পারভীনের খুনীদের কঠোর শাস্তির দাবি মাহমুদ মাদনির

বেঙ্গল রিপোর্ট ডিজিটাল ডেস্ক: বিহারের বৈশালী জেলার রসুলপুর হাবিব গ্রামের
গুলনাজ পারভীন শ্লীলতাহানির বিরুদ্ধে প্রতিবাদ করলে যেভাবে জীবন্ত পুড়িয়ে হত্যা হয়েছে এটি দেশের প্রাণকে নাড়া দিয়েছে। সবচেয়ে আশ্চর্যের বিষয় হ’ল কুড়ি দিন পরেও পুলিশ সমস্ত অপরাধীকে গ্রেপ্তার করতে ব্যর্থ হয়েছে।

Deenikart Halal Store

এ বিষয়ে জমিয়তে উলমা বিহারের সভাপতি মাওলানা মুফতী জাভেদ ইকবাল কিশানগঞ্জ জমিয়তে উলামা এ হিন্দ নয়াদিল্লির কার্যালয়ে একটি প্রতিবেদন জমা দিয়েছেন তিতে উল্লেখ করা হয় যে, ২০ বছর বয়সী গুলনাজ একটি অনাথ মেয়ে যাঁর গ্রামের কিছু দুষ্কৃতী শ্লীলতাহানি করে, তার প্রতিবাদ করলে শারীরিক নির্যাতন করে জ্বালিয়ে দিয়েছে।

এক্ষেত্রে জমিয়তে উলামা এ হিন্দ এর সাধারণ সম্পাদক মাওলানা মাহমুদ মাদানী বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারকে একটি চিঠি লিখে এই জাতীয় ঘটনার জন্য চরম দুঃখ প্রকাশ করেছেন এবং এটিকে সভ্য সমাজের জন্য কলঙ্ক বলে অভিহিত করেছেন। এই ঘটনাটি যে কোনও শ্রেণীর সাথেই ঘটুক না কেন, তারা সমস্ত মানবতার এবং পুরো সমাজের শত্রু। সমাজের কোনও ব্যক্তি যদি কোনও অপরাধীকে তার জাত বা ধর্মের অন্তর্ভুক্ত বলেই রক্ষা করেন, তবে তার কাজটি অত্যন্ত লজ্জাজনক এবং অবমাননাকর।

তার চিঠিতে মাওলানা মাদানী ঘটনাকে ব্যক্তিগতভাবে নজরে নিতে এবং নিহতের পরিবারকে পঞ্চাশ লক্ষ টাকা ক্ষতিপূরণ দিয়ে দোষীদের শাস্তি দিতে দ্রুত ট্র্যাক আদালতে মামলা করার জন্য মুখ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছেন। এবং তার পরিবারের যে কোনও যোগ্য ব্যক্তিকে সরকারী চাকরি দেওয়া উচিত।

Facebook Comments