তৃণমূল কংগ্রেসের তপশিলি জাতি ও উপজাতি সেলের মিটিং

তৃণমূল কংগ্রেসের তপশিলি জাতি ও উপজাতি সেলের মিটিং

সেখ রিয়াজউদ্দিন, বেঙ্গল রিপোর্ট, বীরভূম: খয়রাশোল ব্লকের নাকড়াকোন্দা অঞ্চল তৃনমূল কংগ্রেসের তফসিলি জাতি ও উপজাতি সেলের সদস্যদের নিয়ে সার্বিক উন্নয়ন বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয় স্থানীয় তৃণমূল কংগ্রেস কার্যালয়ে।মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তপশিলি জাতি ও তপশিলি উপজাতিদের জন্য জয় বাংলা, জয় জোহার যে প্রকল্প চালু করেছেন তা থেকে সমস্ত পরিবার উপকৃত হয়েছেন।

খয়রাশোল ব্লক এলাকায় জয় জোহার প্রকল্পে প্রায় সকলেই নাম নথিভুক্ত হয়েছে কেউ বাদ নেই, বাদ থাকলে বলুন একমাসের মধ্যে সেটা চালু হয়ে যাবে। এছাড়াও মুখ্যমন্ত্রীর বিভিন্ন উন্নয়ন মূলক কর্মসূচির কথা তুলে ধরেন বক্তব্যের মাধ্যমে।

এদিন উপস্থিত ছিলেন নাকডাকোন্দা অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি শ্রীমন্ত মুখার্জী, তফসিলি জাতি ও উপজাতি সেলের ব্লক সভাপতি অজিত ধীবর, খয়রাশোল পঞ্চায়েত সমিতির সহ সভাপতি অসীমা ধীবর, নাকড়াকোন্দা অঞ্চল তৃনমূল কংগ্রেসের তপশিলি জাতি ও উপজাতির সভাপতি কাজল ধাওড়ি সহ অন্যান্য নেতৃত্ব।পাশাপাশি খয়রাশোল অঞ্চল তৃনমূল কংগ্রেসের পক্ষ থেকে ও এদিন তপশিলি জাতি ও তপশিলি উপজাতিদের নিয়ে সভা অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত ছিলেন খয়রাশোল অঞ্চল তৃনমূল কংগ্রেসের তপশিলি জাতি ও উপজাতির সভাপতি মাখন আঁকুড়ে, অনুদয় বাউরি, দীনবন্ধু রুইদাস সহ অন্যান্য নেতৃত্ব ও কমীবৃন্দ।

Facebook Comments