পদ্ম নয়, ঘাষফুলেই থাকছেন শুভেন্দু, অভিষেক শুভেন্দুকে নিয়ে বৈঠক সৌগত রায়ের

পদ্ম নয়, ঘাষফুলেই থাকছেন শুভেন্দু, অভিষেক শুভেন্দুকে নিয়ে বৈঠক সৌগত রায়ের

সুব্রত গুহ, বেঙ্গল রিপোর্ট, পূর্ব মেদিনীপুর: রাজ্য রাজনীতিতে নতুন মোড়। মঙ্গলবার সন্ধ্যায় উত্তর কলকাতার একটি ফ্ল্যাটে মুখোমুখি বৈঠকে বসলেন শুভেন্দু অধিকারী ও অভিষেক বন্দোপাধ্যায়। সঙ্গে ছিলেন তৃণমূলের নির্বাচনী স্ট্র্যাটেজিস্ট পিকে’ও। এই বৈঠকের মধ্যস্থতাকারী ছিলেন সাংসদ সৌগত রায়। এছাড়াও সুদীপ বন্দোপাধ্যায়ও এই বৈঠকে হাজির হয়েছিলেন।

টানা প্রায় ২ ঘন্টা বৈঠক শেষে সৌগত রায় জানিয়ে দেন বৈঠক সফল। আগামী দিনে শুভেন্দু দলেই থাকছেন বলে দাবী জানিয়েছেন তিনি। এই মুহুর্তে অভিষেকের সঙ্গে শুভেন্দুর মুখোমুখি বৈঠক অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। কারন প্রথম থেকেই তৃণমূলে অভিষেক ও পিকে’র ভূমিকা নিয়েই সরব হয়েছিলেন শুভেন্দু। আজ শুভেন্দু নিজের বিধায়ক পদ ও দলের সদস্যপদ ছাড়বেন বলে গুঞ্জন শুরু হয় বিভিন্ন মহলে। কিন্তু তার মাঝেই অসাধ্য সাধন করে দেখালেন সৌগত রায়। তাঁর যুক্তি, আমার মনে হয়েছে সব পক্ষ মুখোমুখি বসা দরকার। সেই জায়গায় দাঁড়িয়েই সব পক্ষ বৈঠকে বসেছেন। তাঁরা দলকে ভালো বাসেন বলেই আজকের আলোচনায় বসা বলে সৌগতবাবুর দাবী।

তবে এই বৈঠক ঘিরে প্রথম থেকেই চূড়ান্ত গোপনীয়তা বজায় রেখেছিল সব পক্ষ। সৌগতবাবু জানান, আজকের সফল বৈঠকের পর শুভেন্দুও সময় মতো গোটা বিষয়ে মন্তব্য করবেন।

Facebook Comments