আনিস খানের খুনিদের শাস্তির দাবিতে ভাঙড়ে ISF উদ্যোগে প্রতিবাদ মিছিলে বিধায়ক ন‌ওসাদ সিদ্দিকী

আনিস খানের খুনিদের শাস্তির দাবিতে ভাঙড়ে ISF উদ্যোগে প্রতিবাদ মিছিলে ন‌ওসাদ সিদ্দিকী

নিজস্ব সংবাদদাতা, বেঙ্গল রিপোর্ট, দক্ষিণ চব্বিশ পরগনা: আনিস খানের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আজ রাজ্যজুড়ে নানাস্থানে বিক্ষোভ মিছিল ও সমাবেশ আয়োজিত হচ্ছে।

দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ে ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের উদ্যোগে একটি বড় মিছিল হয়। কাঁঠালিয়া থেকে ঘটকপুকুর চৌমাথা মোড় পর্যন্ত ঐ মিছিলে ছিলেন দলের চেয়ারম্যান ও স্থানীয় বিধায়ক মহঃ নওসাদ সিদ্দিকী।

প্রতিবাদ মিছিলে জনসমুদ্র

মিছিল চৌমাথা মোড়ে পৌঁছলে তিনি একটি পথসভা করেন। এই হত্যাকান্ডের তীব্র ধিক্কার জানিয়ে বলেন, বিরোধী প্রতিবাদী কন্ঠকে স্তব্ধ করতে এহেন নারকীয় খুন করা হল। পুলিশ আর কায়েমী স্বার্থের মদতেই এই ঘটনা ঘটেছে। এখন আনিসের পরিবারকেও হুমকি দেওয়া হচ্ছে। এটা কিছুতেই মেনে নেওয়া যাবে না। তিনি আইএসএফ কর্মীদের সতর্ক থাকার নির্দেশ দেন ও কোনরকম প্ররোচনায় পা না দেবার জন্য অনুরোধ করেন। বক্তব্য রাখেন সাহাবুদ্দিন সিরাজী। উপস্থিত ছিলেন কুতুবুদ্দীন ফাতেহী সহ ভাঙড় ১ ও ভাঙড় ২ নম্বর ব্লকের নেতৃত্ববৃন্দ।

অন্যদিকে স্টুডেন্ট ফ্রন্ট বড়গাছিয়ায় একটি বিক্ষোভ মিছিল করে। উপস্থিত ছিলেন আইএসএফের রাজ্য কমিটির সদস্য সাব্বির আহমেদ, ইমরান খান, নাসিরুদ্দিন মীর প্রমুখ।

Facebook Comments