নয়াপুট সুধীরকুমার হাইস্কুলের প্লাটিনাম জুবিলি স্মারক স্মরণিকা ‘উন্মেষ’: জেলা শাসকের হাতে তুলে দিলেন প্রধান শিক্ষক

নয়াপুট সুধীরকুমার হাইস্কুলের প্লাটিনাম জুবিলি স্মারক স্মরণিকা ‘উন্মেষ’: জেলা শাসকের হাতে তুলে দিলেন প্রধান শিক্ষক

সুব্রত গুহ, বেঙ্গল রিপোর্ট, পূর্ব মেদিনীপুর: পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি -১ ব্লকের  সমূদ্র উপকূল এলাকার  নয়াপুট সুধীরকুমার হাইস্কুল  ইতিমধ্যেই ‘নির্মল বিদ্যালয় ও বেস্ট পারফরমিং স্কুল পুরস্কারে (Award)  ভূষিত। নয়াপুট সুধীর কুমার হাইস্কুলের চলতি বছরেই  ৭৫বছর  পূর্তি উপলক্ষে গত ৭ফেব্রুয়ারি তিনদিন ব্যাপীপ্লাটিনাম জুবিলি উৎসব উদযাপিত হয়। প্লাটিনাম জুবিলির উদযাপনের স্মারক স্মরণিকা উন্মেষ পত্রিকা প্রকাশিত হয়। গতকাল ১৮ মে এই স্মারক পত্রিকার সৌজন্য সংখ্যা পূর্ব মেদিনীপুর জেলার  জেলাশাসক শ্রী পূর্নেন্দু কুমার মাজি’র  অফিসে গিয়ে উনার হাতে তুলে দেন। পাশাপাশি অতিরিক্ত জেলাশাসক (উন্নয়ন) মাননীয়া দিব্যা মুরগেশান মহোদয়ের হাতেও স্মরণিকা সৌজন্য সংখ্যা তুলে দেন  প্রধান শিক্ষক বসন্ত কুমার ঘোড়ই।

প্রসঙ্গত ২০২২ এর ফেব্রুয়ারী মাসের প্রথমার্ধে বিদ্যালয়ের প্লাটিনাম জুবিলি বর্ষ উদযাপনের সমাপ্তি পর্বের শুভ উদ্বোধন অনুষ্ঠানে আসার কথা ছিল মাননীয় জেলা শাসক পূর্নেন্দু কুমার মাজি মহাশয়ের। কিন্তু সারা রাজ্যের সঙ্গে এই জেলার তিনটি পৌরসভার নির্বাচন ঘোষিত হওয়ায় নির্বাচন বিধির কারনে অনুষ্ঠানে উপস্থিত হতে পারেন নি। অনুষ্ঠানের উদ্বোধন সহ বিদ্যালয়ের ‘প্লাটিনাম পার্ক‘ ও ‘প্লাটিনাম পথ’ এর শুভ উদ্বোধন করেছিলেন অতিরিক্ত জেলা শাসক ( উন্নয়ন) দিব্যা মুরগেশান মহাশয়া। ১৮-০৫-২০২২ তারিখ মাননীয় জেলাশাসকের দপ্তরে গিয়ে উনাদের হাতে স্মরণিকা তুলে দেন প্রধান শিক্ষক মহাশয়।

প্রধান শিক্ষক বসন্তকুমার ঘোড়ই আরো জানান, “মাননীয় জেলা শাসক বিদ্যালয়ের প্লাটিনাম জুবিলি স্মারক স্মরণিকা প্রকাশের এই উদ্যোগকে স্বাগত জানান ও বিদ্যালয়ের সাফল্য কামনা করেন।”

Facebook Comments