জাঙ্গীপাড়া থানার উদ্যোগে পথ নিরাপত্তা সপ্তাহ পালনে সেভ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচিতে ‘পথনাটিকা’ প্রদর্শন

জাঙ্গীপাড়া থানার উদ্যোগে পথ নিরাপত্তা সপ্তাহ পালনে সেভ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচিতে ‘পথনাটিকা’ প্রদর্শন

আরিফুল ইসলাম, বেঙ্গল রিপোর্ট, হুগলী: মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের নির্দেশে সারা বছর ধরে রাজ্যের প্রতিটি থানায় বিভিন্ন সচেতনতা বিষয়ক অনুষ্ঠানের মাধ্যমে সাধারণ মানুষকে সচেতন করতে “সেভ ড্রাইভ সেভ লাইফ” কর্মসূচি পালন হয়ে আসছে। ঠিক এক‌ই ভাবে হুগলি গ্রামীণ জেলা পুলিশের উদ্যোগে, জাঙ্গিপাড়া থানার ব্যবস্থাপনায় পথ নিরাপত্তা সপ্তাহ পালনে সেভ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচি পালন করা হল। বুধবার জাঙ্গীপাড়া বাজার সংলগ্ন এলাকার পথচলতি মানুষদের বিভিন্ন ভাবে সতর্ক করা হয়। সেই সঙ্গে একটি পথনাটিকা প্রদর্শন করা হয়।

এবিষয়ে জাঙ্গিপাড়া থানার ওসি সৌমেন্দ্রনাথ ঘোষ জানান, মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় হুগলী গ্রামীণ জেলা পুলিশের নির্দেশে, আমরা সাধারণ মানুষকে সচেতন করতে পথ নিরাপত্তা সপ্তাহ পালন করছি। প্রচলিত ও সমবেত মানুষের জন্য একটি পথনাটিকা অনুষ্ঠানের আয়োজন করে মানুষকে সচেতন করলাম। তিনি আরো বলেন, আপনারা সাবধানে গাড়ি চালান নিজে বাঁচুন অপরকে বাঁচান। সুস্থ থাকুন ও অন্যকে সুস্থ থাকতে সাহায্য করুন। প্রশাসন সবসময় আপনাদের পাশে আছে।

মূলত এদিনের কর্মসূচিতে জাঙ্গিপাড়া থানার পুলিশ প্রশাসন ও সিভিকদের উপস্থিতিতে, পথনাটকের মাধ্যমে মদ্যপ অবস্থায় গাড়ি চালানো থেকে বিরত রাখতে বিশেষ নাটক প্রর্দশনীর প্রশংসা করেছেন এলাকার শুভবুদ্ধি সম্পন্ন মানুষজন।

Facebook Comments