কৃষক আন্দোলনকে সমর্থন জানিয়ে পীরজাদা নওসাদ সিদ্দীকির পথসভা দেগঙ্গায়

কৃষক আন্দোলনকে সমর্থন জানিয়ে পীরজাদা নওসাদ সিদ্দীকির পথসভা দেগঙ্গায়

আরিফুল ইসলাম, বেঙ্গল রিপোর্ট: আজ ফুরফুরা শরীফ আহলে সুন্নাতুল জামাত দেগঙ্গা থানা শাখা কমিটির উদ্যোগে, কেন্দ্রীয় সরকারের কৃষি বিরোধী আইনের বিরুদ্ধে কৃষক আন্দোলনকে সমর্থন জানিয়ে এবং কৃষি আইন প্রত্যাহারের দাবীতে পদ যাত্রা ও পথ সভা অনুষ্ঠিত হয়।

পথযাত্রায় হাজার হাজার মানুষের ঢল নেমে আসে

এদিন মিছিল শুরু হয় দেগঙ্গা সহিদুল্লাহ কলেজ থেকে দেগঙ্গা বেঙ্গল ভিলেজ পর্যন্ত। উক্ত পদযাত্রায় উপস্থিত হাজার, হাজার জনতার সামনে সংগঠনের সহ সম্পাদক পীরজাদা নওসাদ সিদ্দীকি সাহেব কেন্দ্রীয় সরকারকে হুঁশিয়ারি দিয়ে বলেন, আন্দোলনরত কৃষকদের ন্যায্য দাবী যদি না মানা হয় এবং কৃষক বিরোধী আইন প্রত্যাহার না করা হয় তাহলে কলকাতার রাজপথে আন্দোলন হবে আগামী দিনে। তিনি কেন্দ্রীয় সরকারের একের পর এক জনবিরোধী নীতির তিব্র সমালোচনা করে বলেন এই সরকার পুঁজিপতিদের সরকার এবং কিছু ব্যবসায়ীদের স্বার্থ সুরক্ষা করে দেশের অর্থনীতি ধ্বংস করে চলেছে অবিলম্বে এই সরকারের বিরুদ্ধে সাধারন মানুষকে ঐক্যবদ্ধ ভাবে আন্দোলন করতে হবে। এরপর তিনি কেন্দ্র সরকারের পাশাপাশি রাজ্য সরকারেরও সমালোচনা করেন এবং রাজ্য সরকারকে তাঁর অবস্থানকে পরিষ্কার করার কথা বলেন।

উক্ত সভায় উপস্থিত ছিলেন পীরজাদা বাইজিদ আমিন, মুফতি আলা উদ্দিন, আব্দুল কারিম, মুসা কালিমুল্লাহ ছাড়াও সংগঠনের নেতৃবৃন্দ।

Facebook Comments