আনিস খাঁনের স্মরণে দোয়ায় মাহফিল ফুরফুরা শরীফের পীরজাদা জুনায়েদ সিদ্দিকীর

আনিস খাঁনের স্মরণে দোয়ায় মাহফিল ফুরফুরা শরীফের পীরজাদা জুনায়েদ সিদ্দিকীর

আরিফুল ইসলাম, বেঙ্গল রিপোর্ট, হুগলী: ফুরফুরা শরীফের পীর আল্লামা ইউসুফ সিদ্দিকীর নির্দেশে পীরজাদা জুনায়েদ সিদ্দিকীর পরিচালনায় ছাত্র আন্দোলনের অন্যতম নেতা আনিস খাঁনের স্মরণে প্রতিবাদ সভা ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে আনিস খাঁনের সঠিক বিচারের দাবিতে বিভিন্ন স্লোগানের মাধ্যমে প্রতিবাদ করা হয়।

সভার মূল উদ্যোক্তা জুনায়েদ সিদ্দিকী বলেন, আনিস খাঁন একজন অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী মুখ। আলিয়া বিশ্ববিদ্যালয়ে জন্য বহু আন্দোলন করেছে। আনিস খাঁনের মত প্রতিবাদী যুবকের এই চেপে দেওয়া হচ্ছে। আমার এই অরাজকতার বিরুদ্ধে সর্বদা রুখে দাঁড়াব। শুধু আনিস খান নয় দেশের যে কোনো প্রান্তে কোনো অন্যায় কাজ হলে তার বিরুদ্ধে গণতান্ত্রিক ভাবে প্রতিবাদ গড়ে তুলবো আমার।

সভায় উপস্থিত ছিলেন, ফুরফুরা শরীফের পীর আল্লামা ইউসুফ সিদ্দিকী ও তার দুই পুত্র পীরজাদা জুনায়েদ সিদ্দিকী, পীরজাদা জুবায়ের সিদ্দিকী সহ কয়েকজন আলেম ওলামারা।

জুম্মার নামাজের পর ফুরফুরা দরবার শরীফ পীর আল্লামা ইউসুফ সিদ্দিকীর বাড়ি সংলগ্ন দাদাপীর ময়দানে কয়েকশত মানুষের উপস্থিতিতে পীরজাদা জুনায়েদ সিদ্দিকীর দোয়া প্রার্থনার মধ্য দিয়ে সভা সম্পন্ন হয়।

Facebook Comments