মাও নামাঙ্কিত পোস্টার উদ্ধার জঙ্গলমহলে, এলাকায় চাঞ্চল্য

মাও নামাঙ্কিত পোস্টার উদ্ধার জঙ্গলমহলে, এলাকায় চাঞ্চল্য

তন্ময় চৌধুরী, বেঙ্গল রিপোর্ট, বাঁকুড়া: স্বাধীনতা দিবসে মাও নামাঙ্কিত পোস্টার ঘিরে চাঞ্চল্য জেলার জঙ্গলমহলে।রবিবার স্বাধীনতা দিবসের দিনেই লাল কালিতে লেখা মাও পোস্টারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল জঙ্গলমহলের বারিকুল থানার অন্তর্গত জাতাডুমুর গ্ৰামে।

একসময় জঙ্গলমহলের এই এলাকা মাওবাদীদের মুক্তাঞ্চল ছিল। খুন হয়েছেন একাধিক সিপিএম নেতৃত্ব থেকে পুলিশ প্রশাসনের আধিকারিক ও কর্মীরা। রাজ্যে তৃণমূল সরকার ক্ষমতায় আসার পর মাওবাদীরা সেরকম ভাবে সক্রিয় হতে পারেনি জঙ্গলমহলে। শান্তি প্রতিষ্ঠা হয়েছে এলাকায়। তৃণমূল সরকার এগারো বছরে পা রাখল, কিন্তু নতুন করে ২০২১এ আজকের দিনে মাওবাদী নামাঙ্কিত পোস্টারকে ঘিরে আতঙ্ক তৈরি হয়েছে রানিবাঁধ এলাকার জাতাডুমুর সহ জঙ্গল মহলের মানুষজনের মধ্যে।

এলাকার সাধারণ মানুষের দাবি হতে পারে মাওবাদীরা এই পোস্টার দিয়েছে রাতের অন্ধকারে। কিন্তু এই ঘটনাই এলাকার মানুষ আগের মত সেভাবে আতঙ্কিত নয়। এদিন বিভিন্ন দাবি নিয়ে তিনটি পোস্টার ও কালো পতাকা লক্ষ্য করে স্থানীয়েরা। ঘটনা জানাজানি হতেই বারিকুল থানার পুলিশ প্রশাসন সমস্ত পোস্টার সরিয়ে ফেলে, খাতড়ার এসডিপিও কাশীনাথ মিস্ত্রি জানান, ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Facebook Comments