শুভেন্দুর উপস্থিতিতে সৌমেন্দু অধিকারী সহ কাঁথি পুরসভার বিদায়ী ১৫ কাউন্সিলারের বিজেপিতে যোগ

শুভেন্দুর উপস্থিতিতে সৌমেন্দু অধিকারী সহ কাঁথি পুরসভার বিদায়ী ১৫ কাউন্সিলারের বিজেপিতে যোগ

সুব্রত গুহ, বেঙ্গল রিপোর্ট, পূর্ব মেদিনীপুর: কাঁথির সভায় একই মঞ্চে আজই দাদার উপস্থিতিতে বিজেপিতে যোগ দিলেন কাঁথি পুরসভার প্রাক্তন পুরপ্রধান ত পুর প্রশাসক সৌমেন্দু অধিকারী। সকালে একপ্রকার ধোঁয়াশা থাকলেও নন্দীগ্রামের সোনাচূড়ার মঞ্চ থেকেই শুভেন্দু অধিকারী ঘোষণা করে দেন, এদিন বিকালে কাঁথির সভাতেই যোগ দেবেন সৌমেন্দু। সঙ্গে আরও ১৫ জন বিদায়ী কাউন্সিলরও।”

সৌমেন্দু অধিকারী এদিন কাঁথি তে মঞ্চে উঠতেই গোটা সভাস্থল ‘জয় শ্রী রাম’ ধ্বনিতে মুখরিত হয়ে ওঠে। প্রসঙ্গত, বিজেপিতে যোগ দেওয়ার পর তৃণমূল নেতৃত্ব তাঁর বিরুদ্ধে চ্যালেঞ্জ ছুড়েছিল, আগে নিজের বাড়িতে পদ্মফুল ফুটিয়ে দেখান। অবশ্য তার জবাব দিয়েছিলেন শুভেন্দু নিজেই। পাল্টা চ্যালেঞ্জের সুরেই বলেছিলেন, “আমার বাড়িতেও পদ্ম ফুটবে।” কাঁথি পুরসভার প্রশাসকের পদ থেকে সরিয়ে দেওয়ার পরই সৌমেন্দুর বিজেপি যোগ পাকা হয়ে ওঠে। অন্তত তেমনটাই দাবি করতে থাকেন রাজনৈতিক বিশ্লেষকরা। আর এই অপসারণের পরই সরাসরি তৃণমূলের সঙ্গে সংঘাতে জড়ান সৌমেন্দু। ইতিমধ্যেই পুর ও নগরোন্নয়ন দফতরের নির্দেশিকাকে চ্যালেঞ্জ করে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন তিনি।

Deenikart Halal Store

হাইকোর্টের দায়ের করা মামলার পরবর্তী শুনানি ৪ জানুয়ারি। তারইমধ্যে এদিন নন্দীগ্রামের সভা থেকে শুভেন্দু ভাইয়ের যোগদানের ব্যাপারে আসল সত্য প্রকাশ করে দেন।তবে এদিনের সভায় সৌমেন্দু ছাড়াও শুভেন্দুর হাত ধরে যোগ দিচ্ছেন ১৫ জন বিদায়ী কাউন্সিলরও। নন্দীগ্রামের সভা থেকেই শুভেন্দু হুঙ্কার ছেড়েছিলেন, “কাঁথি থেকে তৃণমূলকে ‘ঝেঁটিয়ে’ বিদায় করব।”

Facebook Comments