আনিস খাঁনের সমর্থনে ফুরফুরা সিনিয়র ও হাই মাদ্রাসার ছাত্রদের প্রতিবাদ মিছিল

আনিস খাঁনের সমর্থনে ফুরফুরা সিনিয়র ও হাই মাদ্রাসার ছাত্রদের প্রতিবাদ মিছিল

আরিফুল ইসলাম, বেঙ্গল রিপোর্ট, হুগলী: ৬ দিন হয়ে গেলেও এখনো কিনারা করতে পারেনি পুলিশ, অনেকের প্রশ্ন পুলিশের পোশাকে যেহেতু খুন হয়েছে তাই হয়তো গড়িমসি করছে বাংলার পুলিশ।

এদিন ফুরফুরা সিনিয়র মাদ্রাসা ও হাই মাদ্রাসার ছাত্ররা একটি শান্তিপূর্ণ মিছিল বের করেন মাদ্রাসা ক্যাম্পাস থেকে তালতলা হয়ে ফিরে আসে মাদ্রাসায়। উক্ত পদ মিছিল পামেলান কয়েকশো মাদ্রাসা পড়ুয়া সহ ফুরফুরা শরীফের পীরজাদা সাফেরি সিদ্দিকী পীরজাদা কাসেম সিদ্দিকী ও মাদ্রাসা ছাত্র ইউনিয়নের প্রাক্তন নেতা আবু আফজাল জিন্না।

এদিন বক্তব্য রাখতে গিয়ে সাফেরি সিদ্দিকী বলেন পুলিশের ড্রেসে যেহেতু মানুষকে খুন করা হয়েছে তাই পুলিশের তদন্তে আমরা বিশ্বাস রাখতে পারছি না অবিলম্বে সরকার পারমিশন দিক সিবিআই তদন্তের জন্য। আবু আফজাল জিন্নাহ বক্তব্য রাখতে গিয়ে বলেন আমরা রেজওয়ানুলের এখনো বিচার পায়নি, তাহলে কি আনিসে এর বিচার পাব না? সময় বিলম্ব না করে দোষীদের চিহ্নিত করে শাস্তি দিন না হয় বৃহত্তর আন্দোলনে নামতে বাধ্য হব।

উপস্থিত ছিলেন ছাত্রনেতা তথা ফুরফুরা শরীফের পীরজাদা মোয়াররেখীন সিদ্দিকী, মাদ্রাসা ছাত্র ইউনিয়নের সহ-সম্পাদক ছাত্র নেতা আব্দুস সামাদ, মাদ্রাসা ছাত্র ইউনিয়নের সহ সভাপতি তানজিল মন্ডল তারাও বলেন, আমাদের দাদা আনিসের দ্রুত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিন না হয় আমরা বৃহত্তর আন্দোলনের রূপ নেব তার ফলস্বরূপ কিন্তু ভালো হবে না। মুখ্যমন্ত্রীকে মনে রাখা দরকার আন্দোলনের মধ্যে দিয়েই কিন্তু তিনি নেত্রী হয়েছেন আমরাও কিন্তু তার পথে হাঁটবো আমরা মাননীয়া মুখ্যমন্ত্রীর কাছে আবারো জানাচ্ছি যেহেতু আনিসের পরিবার সিবিআই চাইছে তাই সিবিআই তদন্তের ব্যবস্থা করে দিক। তারা আরোও বলেন এই পদযাত্রা মিছিলে কয়েকশো মাদ্রাসা পড়ুয়ারা পথে নেমেছে যদি সঠিক বিচার না পায় তাহলে আগামীতে আমরা কিন্তু বিভিন্ন রকম ভাবে আন্দোলন শুরু করব।

আনিস খাঁনের মাগফিরাত কামনা করে দুয়া প্রার্থনার মাধ্যমে পদযাত্রা শেষ।

Facebook Comments