দুর্গাপূজা কমিটি গুলোকে সরকারি অনুদান প্রদান লোকপুর থানায়

দুর্গাপূজা কমিটি গুলোকে সরকারি অনুদান প্রদান লোকপুর থানায়

সেখ রিয়াজউদ্দিন, বেঙ্গল রিপোর্ট, বীরভূম: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় বীরভূম জেলা পুলিশের পক্ষ থেকে থানা অনুযায়ী ক্লাব বা দুর্গাপূজা কমিটি গুলোকে দুর্গা পুজোর চেক প্রদান করা চলছে থানা ভিত্তিক। অনুরূপ ভাবে আজ রবিবার বিকেলে বীরভূম জেলার লোকপুর থানার ব্যবস্থাপনায় থানার নতুন ভবন চত্ত্বরে এক মনোজ্ঞ অনুষ্ঠানের মাধ্যমে কমিটির হাতে পঞ্চাশ হাজার টাকার চেক, লাইসেন্স, নিয়মাবলী পত্র তুলে দেন লোকপুর থানার পক্ষ থেকে।

জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয় এই টাকার ৭৫ভাগ টাকা করোনা বিধি কে মাথায় রেখে মাস্ক এবং স্যানিটাইজার এর জন্য ব্যবহার করতে হবে। প্যান্ডেলের তিনদিক খোলা রাখতে হবে, প্রবেশ ও প্রস্থান পথ আলাদা করতে হবে। সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য গোল দাগ কাটতে হবে। যারা অঞ্জলি দেবে তাদের অবশ্যই করোনার দুটি টীকাকরণের ডোজ নেওয়া বাধ্যতামূলক। শান্তি শৃঙ্খলা বজায় রাখতে পরস্পরকে সহযোগিতা করার আহ্বান জানান। আরো বলেন ইতিমধ্যে পুলিশের পক্ষ থেকে প্যান্ডেল সহ পুজা মন্ডপের বিভিন্ন দিক খতিয়ে দেখতে পরিদর্শন শুরু হয়ে গেছে। সর্বপরি করোনা পরিস্থিতি মাথায় রেখে শান্তি শৃঙ্খলা বজায় রেখে পুজা পালনের আহ্বান জানান।

এদিন চেক প্রদান শিবিরে উপস্থিত ছিলেন ডিএসপি হেডকোয়ার্টার মোহতাসিম আক্তার, চন্দ্রপুর সার্কেল ইন্সপেক্টর পীযূষ কান্তি লায়েক,লোকপুর থানার ওসি সন্তোষ ভকত, এস আই গোপাল চন্দ্র চন্দ্র, এস আই অনিমেষ মন্ডল, এ এস আই আব্দুস সামাদ, খয়রাসোল ব্লক তৃনমূল কংগ্রেস সভাপতি কাঞ্চন অধিকারী, নাকড়াকোন্দা অঞ্চল তৃনমূল কংগ্রেস সভাপতি শ্রীমন্ত মুখার্জী, রুপুষপুর অঞ্চল তৃনমূল কংগ্রেস সভাপতি শঙ্কর গঁড়াই, লোকপুর গ্রাম পঞ্চায়েত প্রধান টুকুরানী মন্ডল, স্থানীয় সমাজসেবী দেবদাস নন্দী সহ পুজা কমিটির সদস্যবৃন্দ।

Facebook Comments