বীরভূম পুলিশের পক্ষে এবং লোকপুর থানার ব্যবস্থাপনায় রাখী বন্ধন উৎসব পালন

বীরভূম পুলিশের পক্ষে এবং লোকপুর থানার ব্যবস্থাপনায় রাখী বন্ধন উৎসব পালন

সেখ রিয়াজুদ্দিন, বেঙ্গল রিপোর্ট, বীরভূম: বিশ্ব মহামারি করোনা আবহে সমস্ত উতসব অনুষ্ঠান একের পর এক বাতিল কিম্বা বন্ধ হয়ে যাচ্ছে করোনা সংক্রমণ এড়াতে। এরিমধ্য বীরভূম জেলা পুলিশের পক্ষে থানায় থানায় বেশ কিছু অনুষ্ঠান পালন করে জনগণের সাথে সুসম্পর্ক গড়ে উঠেছে।

জনগনকে লকডাউনের সময় বাড়ির বাইরে বের হতে নিষেধ করা হয় প্রশাসনের পক্ষে। কিন্তু পুলিশ প্রশাসন নিজেরদের জীবনের ঝুঁকি নিয়ে যেমন রবীন্দ্র জয়ন্তীতে ট্যাবলো সহকারে গ্রামের পথে পথে ঘুরে রবীন্দ্র জয়ন্তী পালন করা হয়। সেক্ষেত্রে ও মানুষ বেশ কিছুটা আনন্দ উপভোগ করেন। অনুরূপ ভাবে আজ বীরভূম জেলা পুলিশের পক্ষে লোকপুর থানার ব্যবস্থাপনায় রাখীবন্ধন উৎসব পালন করা হয়।

সদ্য যোগদানকারী লোকপুর থানার ওসি মহম্মদ মিকায়েল মিয়া, এ এস আই আব্দুল্লাহীল সফী সহ অন্যান্য পুলিশ ও সিভিক ভলেন্টিয়ার গনের মাধ্যমে পথ চলতি মানুষকে হাতে স্যানিটাইজার, মুখে মাস্ক পরানো এবং মিষ্টি মুখ করানোর আয়োজন করা হয় লোকপুর নীচু বাসস্ট্যান্ডে।

 

পথচলতি মানুষজন রাস্তায় ব্যাপক পুলিশের জমায়েত দেখে ভয়ে ভয়ে হাটতে লাগে। পরক্ষণে পুলিশ বাহিনী মারফত হাতে স্যানিটাইজার, মুখে মাস্ক ও মিষ্টি পেয়ে আনন্দ ব্যাক্ত করতে দেখা যায় চাঁদ খাঁ, সন্দীপ পাল, মনিষা বাউরি প্রমুখ কে।

Facebook Comments