পুলিশের উদ্যোগে রাখি বন্ধন উৎসব পালন বীরভূম জেলার প্রতি থানায়

পুলিশের উদ্যোগে রাখি বন্ধন উৎসব পালন বীরভূম জেলার প্রতি থানায়

সেখ রিয়াজউদ্দিন, বেঙ্গল রিপোর্ট, বীরভূম: ২২ এ আগষ্ট রবিবার রাখি বন্ধন উৎসব। সারা রাজ্যের সাথে বীরভূমে ও এই উৎসব যথাযোগ্য মর্যাদা সহকারে পালিত হয়। বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের পাশাপাশি সরকারিভাবে ও বীরভূম জেলা পুলিশের উদ্যোগে জেলার প্রতিটি থানায় রাখি বন্ধন এর উদ্যোগ নেওয়া হয়েছে।

সদাইপুর থানার ওসি মহম্মদ মিকাইল মিঞা সহ অন্যান্য পুলিশ ও সিভিক ভলেন্টিয়ারা পথচলতি মানুষকে রাখি পরিয়ে দেন, সেই সাথে স্যানিটাইজার, মাস্ক ও মিষ্টি বিতরণ করেন।

এই রাখি বন্ধন উৎসবে পুলিশের সঙ্গে সাধারণ মানুষের নিবিড় সম্পর্ক গড়ে ওঠে। ঝাড়খন্ড সীমান্তবর্তী লোকপুর থানার ব্যবস্থাপনায় পথচলতি মানুষকে রাখি পরিয়ে দেন, লোকপুর থানার ওসি সন্তোষ ভকত, এস আই অনিমেষ মন্ডল, মহিলা কনস্টেবল প্রীতি চ্যাটার্জী সহ অন্যান্য পুলিশ ও সিভিক ভলেন্টিয়াররা। পুলিশের পক্ষ থেকে এদিন বহু পথচারীকে মাস্ক বিতরণ করা হয়। সেই সঙ্গে চলে মিষ্টিমুখ।

অন্যদিকে লোকপুর উচ্চ বিদ্যালয়ের কন্যাশ্রীদের নিয়ে সহ শিক্ষক সোমনাথ ধীবর স্থানীয় থানার পুলিশ কর্মী, স্বাস্থ্য কর্মী, বিভিন্ন দোকানের মালিক, কর্মচারী থেকে খরিদ্দার ও পথচলতি মানষজনদের হাতে রংবেরঙের রাখি পরিয়ে সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে।অনুরূপ ভাবে কাঁকরতলা, খয়রাসোল, দুবরাজপুর, রাজনগর সহ জেলার সমস্ত থানার উদ্যোগে দিনটি যথাযথ ভাবে পালন করা হয় পুলিশ প্রশাসনের পক্ষ থেকে।

Facebook Comments