মাক্স ও স্যানিটাইজার বিতরনের মাধ্যমে রাখী বন্ধন উৎসব পালন হুগলীর জাঙ্গিপাড়ায়

মাক্স ও স্যানিটাইজার বিতরনের মাধ্যমে রাখী বন্ধন উৎসব পালন হুগলীর জাঙ্গিপাড়ায়

আরিফুল ইসলাম, বেঙ্গল রিপোর্ট, হুগলী: হুগলীর জাঙ্গিপাড়ায়, ব্লক যুব কল্যান ও ক্রীড়া দপ্তরের উদ্যোগে মাক্স ও স্যানিটাইজার বিতরনের মাধ্যমে রাখী বন্ধন উৎসব পালন করে।

প্রসঙ্গত, করোনা সংক্রমণ যেভাবে দিন দিন বেড়েই চলেছে তাতে করে মানুষ কোন অনুষ্ঠান-ই জমজমাট ভাবে পালন করতে পারছে না। অন্যান্য বছরের মতো মতো বড়সড় অনুষ্ঠান না করে, ঐতিহ্য নিয়ম নীতি আচার সমস্ত কিছুকে বজায় রেখে সল্প সময়ে গুটিকয়েক মানুষজন নিয়ে পালন করা হচ্ছে বিভিন্ন অনুষ্ঠান।

ঠিক সেভাবেই সোমবার রাখী পূর্ণিমার দিন জাঙ্গিপাড়া থানা সংলগ্ন এলাকায়, বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুর ও নজরুল ইসলামের ছবিতে মালা পরিয়ে এবং অনুষ্ঠান শুরুতে প্রদীপ জ্বালিয়ে রাখী বন্ধন উৎসবের শুভ সূচনা হয়। এদিন এই অনুষ্ঠান থেকে পথ চলতি মানুষের মধ্যে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করে করোনা সচেতনতার বার্তা দেওয়া হয়। অনুষ্ঠানে আগত অতিথিরাও রাখী বন্ধন উৎসব ও করোনা ভাইরাস সচেতনতা সম্পর্কে স্বল্প কিছু বক্তব্য রেখে অনুষ্ঠান শেষ করেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাঙ্গীপাড়া থানার ভারপ্রাপ্ত আধিকারিক নজরুল ইসলাম, হুগলি জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ আব্দুল জব্বার, জাঙ্গিপাড়া পঞ্চায়েত সমিতির সভাপতি তমাল শোভন চন্দ্র, সহকারী সভাপতি স্বপন পাখিরা, আব্দুর রহিম (দুল) প্রমুখ।

Facebook Comments