পশ্চিমবঙ্গ সরকারের মৎস্যমন্ত্রী অখিল গিরিকে সংবর্ধনা

পশ্চিমবঙ্গ সরকারের মৎস্যমন্ত্রী অখিল গিরিকে সংবর্ধনা

সুব্রত গুহ, বেঙ্গল রিপোর্ট, পূর্ব মেদিনীপুর: কাঁথি পুরসভার প্রশাসকমন্ডলী ও কর্মীদের পক্ষ থেকে পুরসভার সভাগৃহে রাজ্যের মৎস্য দপ্তরের ভারপ্রাপ্ত মন্ত্রী অখিল গিরিকে সংসংবর্ধনা জ্ঞাপন করা হয়। সংবর্ধনা জ্ঞাপন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাঁথি পুরসভার প্রশাসক মন্ডলীর চেয়ারপারসন সিদ্ধার্থ মাইতি।

বক্তব্য রাখেন মৎস্যমন্ত্রী অখিল গিরি, পুর প্রশাসক মন্ডলীর সদস্য মামুদ হোসেন, সুবল মান্না, হাবিবুর রহমান, রত্নদীপ মান্না, সেক সাবুল প্রমুখ।কাঁথি পুরসভার প্রশাসকমন্ডলী র সদস্য সুপ্রকাশ গিরি এক শুভেচ্ছা বার্তায় সভার সাফল্য কামনা করে বার্তা পাঠান।পুরসভার চেয়ারপারসন সিদ্ধার্থ মাইতি মৎস্য মন্ত্রী অখিল গিরিকে পুষ্পস্তবক, মানপত্র ও উপহার সামগ্রী প্রদান করে সংবর্ধনা জানান। কাঁথি পুরসভার প্রশাসকমন্ডলীর সদস্য মামুদ হোসেন বলেন কাঁথি পৌরসভা এলাকায় শান্তি,সম্প্রীতি ও সৌহার্দ্যের বাতাবরণ কে অক্ষুণ্ণ রাখাই আমাদের দায়িত্ব ও কর্তব্য হওয়া উচিত।

পশ্চিমবঙ্গ সরকারের ভারপ্রাপ্ত মৎস্য মন্ত্রী অখিল গিরি সংবর্ধনার উত্তরে বলেন, “কাঁথি শহর সকলের প্রাণের শহর, শান্তির নীড়। জেলার বিভিন্ন প্রান্তের মানুষ কাঁথি শহরে জায়গা কিনে ঘরবাড়ি করেন শান্তির খোঁজে। সকল নাগরিকদের শান্তি ও সুরক্ষাকে নিশ্চিত করার দায়িত্ব আমাদের নিতে হবে। জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশিত পথে কাঁথি মহকুমা তথা জেলার শান্তি ও উন্নয়নের জয়যাত্রাকে গতিশীল করতে হবে। কাঁথি পুরসভা কোভিড ভ্যাকসিন প্রয়োগের ক্ষেত্রে রাজ্যে প্রথম স্থান অধিকার করায় সন্তোষ প্রকাশ করেন অখিল গিরি। কাঁথি পুরসভার অধরা উন্নয়নকে পূরণ করতে অঙ্গীকারবদ্ধ বলে জানান মৎস্যমন্ত্রী অখিল গিরি।

Facebook Comments