নব নিযুক্ত ওয়াকফ বোর্ডের চেয়ারম্যান, বিধায়ক আব্দুল গনিকে সংবর্ধনা

নব নিযুক্ত ওয়াকফ বোর্ডের চেয়ারম্যান, বিধায়ক আব্দুল গনিকে সংবর্ধনা

সেখ আরিফুল, বেঙ্গল রিপোর্ট, কলকাতা: পশ্চিমবঙ্গ ওয়াকফ বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অবসরপ্রাপ্ত বিচারপতি আবদুল গনি দ্বিতীয়বারের জন্য দায়িত্বভার গ্রহণ করলেন মাসখানেক আগে। উল্লেখ্য বিগত ৮ মাস বোর্ডে কোনো চেয়ারম্যান ছিলেন না, এই মুহূর্তে ওয়াকফ বোর্ডের বহু গুরুত্ব পূর্ণ কাজ আটকে আছে। ওয়াকফ বোর্ডের কাজ দ্রুত শুরু হবে, এমনটাই জানান সুজাপুরের বিধায়ক তথা ওয়াকফ বোর্ডের চেয়ারম্যান আব্দুল গনি।

এদিন নাবাবীয়া মিশনের পক্ষ থেকে নতুন চেয়ারম্যানকে সংবর্ধনা জানান। সেই সঙ্গে মিশনের সাধারণ সম্পাদক সেখ সাহিদ আকবর বলেন, জনাব আবদুল গনি সাহেব কাজের মানুষ। আশা করা যায় দ্রুত ওয়াকফ বোর্ডের কাজ কর্ম পুনরায় শুরু হবে। বিশেষ করে পশ্চিমবাংলার প্রান্তিক গরিব ঘরের ছেলে-মেয়েদের জন্য ওয়াকফ বোর্ডের পরিচালিত হোস্টেল গুলি আবার নতুন করে জীবন ফিরে পাবে বলে আশা করছি। সারা পশ্চিমবাংলায় হাজার হাজার বিঘা জমি ওয়াকফ বোর্ডের অধীনে আছে, যেগুলি মাতওয়ালীরা ঠিকমত রক্ষণাবেক্ষণ করতে পারেননি, অনেক ক্ষেত্রে বেদখল হয়ে গেছে। চেয়ারম্যান আব্দুল গনি সাহেবের সুদক্ষ ব্যবস্থাপনায় অনেকগুলি সম্পত্তি ফেরত পাওয়া গেছে এবং এই মুহূর্তে বেদখল হয়ে যাওয়া সম্পত্তি ফেরানোর‌ও ব্যবস্থা চলছে।

এদিন আলোচনায় উপস্থিত ছিলেন, নাবাবিয়া মিশনে সাধারণ সম্পাদক শেখ সাহিদ আকবর কামরুজ্জামানের মিদ্দে সেখ সালমান, আরিফুল ইসলাম সহ বিশিষ্টজনেরা।

Facebook Comments