সর্বজনন জাগরন গণকল্যান মঞ্চের ২০২১ মাধ্যমিক-উচ্চমাধ্যমিক সহ মেডিক্যালের ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠান

সর্বজনন জাগরন গণকল্যান মঞ্চের ২০২১ মাধ্যমিক-উচ্চমাধ্যমিক সহ মেডিক্যালের ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠান

আরিফুল ইসলাম, বেঙ্গল রিপোর্ট, হুগলী: সর্বজনন জাগরন গণকল্যান মঞ্চের ( সজাগ মঞ্চ) আয়োজনে ২০২১ মাধ্যমিক-উচ্চমাধ্যমিক সহ মেডিক্যাল পাঠরত ছাত্র ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হল হুগলীর খানাকুল থানার বালিপুর আয়ুষ লজে।

উপস্থিত ছিলেন, এশিয়া মহাদেশের বিখ্যাত হোমিওপ্যাথি চিকিৎসক ডা: প্রকাশ মল্লিক, আলিয়া বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মাওঃ সবুর কাসেমী, নাবাবীয়া মিশনের সাধারণ সম্পাদক বিশিষ্ট শিক্ষাবিদ সমাজসেবী সেখ সাহিদ আকবর, বিশিষ্ট শিক্ষক উত্তর কুমার খাঁ, বিশ্বনাথ খাঁ।

রবিবার দুপুরে বালিপুর আয়ুষ লজে উপস্থিত বিশিষ্টজনদের বক্তব্য ও পরে কৃতি ছাত্র-ছাত্রীদের, ফুলের তোড়া ও উত্তরীয় পরিয়ে বিশেষ সম্মানে সম্মানিত করে তাঁদের উৎসাহিত করা হয়।

এদিন ওই অনুষ্ঠানেই সজাগ মঞ্চের ব্যবস্থাপনায় এশিয়ার বিখ্যাত হোমিওপ্যাথি ডাক্তার প্রকাশ মল্লিকের সহযোগিতায় স্বল্প খরচে সাধারণ মানুষের চিকিৎসা পরিষেবা দেওয়ার জন্য প্রতি মাসে একদিন করে বসার একটি চেম্বার উদ্বোধন হয়।

সজাগ মঞ্চের পক্ষ থেকে সভাপতি সেখ আফতাব উদ্দিন সরকার, সম্পাদক সেখ বাহারুল ইসলাম, কার্যকারী সভাপতি মীর সম্রাট, উপেদেষ্ঠা কমিটির সভাপতি একরামুল হক, কোষাধ্যক্ষ সেখ ইয়াসিন আলী সহ সজাগ মঞ্চের সমস্ত সদস্যদের প্রচেষ্টায় আজকের অনুষ্ঠান সফল হয়।

অনুষ্ঠান শেষে সজাগ মঞ্চের পক্ষ থেকে উপস্থিত অতিথি ও শ্রোতাদের মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

Facebook Comments