সন্দেশখালি ২নং ব্লকে অনুষ্ঠিত হল ১৪তম গ্রামীন কৃষি, স্ব্যাস্থ ও সাংস্কৃতিক মেলা

সন্দেশখালি ২নং ব্লকে অনুষ্ঠিত হল ১৪তম গ্রামীন কৃষি, স্ব্যাস্থ ও সাংস্কৃতিক মেলা

ইয়াজুল মোল্লা, বেঙ্গল রিপোর্ট, সন্দেশখালি: উত্তর ২৪ পরগনা জেলার সন্দেশখালি ২নং ব্লকে রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির অনুপ্রেরনায় অনুষ্ঠিত হল ১৪তম গ্রামীন কৃষি, স্ব্যাস্থ ও সাংস্কৃতিক মেলা। এই মেলার একদিকে ছিল চাষিদের বিভিন্ন বিষয় সম্পর্কে অবগত করার প্রয়াস তেমনি চাষিদের মুখে হাসি ফোটাতে বর্তমান সরকার কি কি সুযোগ সুবিধা নিয়ে এসেছে তার প্রচার।

Deenikart Halal Store

প্রদ্বীপ প্রজ্বলনের মধ্য দিয়ে মেলার উদ্বোধন করেন সন্দেশখালি ১নং ব্লক সভাপতি তথা সমাজসেবী শেখ শাহাজান। তিনি বলেন, যে নিজস্ব রেকর্ড ভুক্ত এক একর জমি যে সকল চাষী বন্ধুর আছে তারা একর প্রতি পাঁচ হাজার টাকা সাহায্য পাবেন। তিনি বলেন, আমার নেত্রী একজন অসহায় চাষি বা সাধারণ মানুষ অভাবের তাড়নায় মৃত্যু বরণ করুক তা তিনি কোনো দিন চান না। তাদের বিভিন্ন পরিষেবা প্রদানের মাধ্যমে সেই অসহায় মানুষগুলির মুখে হাসি ফুটিয়ে পাশে থাকা যায় তা তিনি ভাবছেন এবং করছেন।

গ্রামীন কৃষি, স্ব্যাস্থ ও সাংস্কৃতিক মেলায় উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য শিব প্রসাদ হাজরা, অঞ্চল নেতৃত্ব লক্ষণ অধিকারী, সন্দেশখালি ১নং পঞ্চায়েত সমিতি সহ সভাপতি মোছলেম শেখ, প্রধান দিপালী গায়েন, উপপ্রধান শ্রীদাম হাউলি, আলমগীর শেখ, মিজানুর শেখ প্রমুখ।

Facebook Comments