দিঘা শঙ্করপুর উন্নয়ন পর্ষদের সভাপতি পদ থেকে এবার অপসারিত শিশির অধিকারী, তাহলে কি এবার বিজেপিতে!

দিঘা শঙ্করপুর উন্নয়ন পর্ষদের সভাপতি পদ থেকে এবার অপসারিত শিশির অধিকারী, তাহলে কি এবার বিজেপিতে!

সুব্রত গুহ, বেঙ্গল রিপোর্ট, পূর্ব মেদিনীপুর: দিঘা শঙ্করপুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পদ থেকে সরানো হল বর্ষীয়ান সাংসদ শিশির অধিকারীকে। এবার সেই পদে বসলেন অখিল গিরি। শিশির অধিকারী জানিয়েছেন, তাঁর কাছে এরকম কোনও নির্দেশ এখনও আসেনি। যদিও সংবাদ মাধ্যম সূত্রে তিনি খবরটি পেয়েছেন। অন্যদিকে অখিল গিরি জানিয়েছেন, “আমি শুনেছি। হাতে কোনও চিঠি এখনও পাইনি।” অধিকারী বনাম শাসকদলের তরজা এবার চূড়ান্ত পর্যায়ে পৌঁছতে চলেছে, এমনটাই মনে করছে রাজনৈতিক মহল।

সূত্রের খবর, পুর ও নগরোন্নয়ন দফতর থেকে সোমবার রাতে একটি নির্দেশনামা পাঠানো হয়েছে। যার সারমর্ম, পূর্ব মেদিনীপুরে অধিকারীদের প্রধান বিরোধী বলে পরিচিত দুই মুখকে তুলে আনল শাসকদল। একজন অখিল গিরি, অন্যজন তরুণ জানা। শিশির অধিকারীকে সরিয়ে ডিএসডিএ’র চেয়ারম্যান করা হয়েছে অখিলকে। অন্যদিকে ভাইস চেয়ারম্যান হিসাবে মনোনীত হয়েছেন দেশপ্রাণ পঞ্চায়েত সমিতির সহ সভাপতি তরুণ জানা।

শুভেন্দু অধিকারী দল ছাড়ার পরই ধীরে ধীরে নিজেকে তৃণমূল থেকে সরিয়ে রাখছিলেন শিশির অধিকারী। অসুস্থতার কারণে একের পর এক দলীয় কর্মসূচিতে অনুপস্থিত থাকছিলেন। এরইমধ্যে কাঁথি পুরসভার প্রশাসক পদ থেকে সৌমেন্দু অধিকারীকে সরানোর পর শিশিরের রাজনৈতিক ভবিষ্যৎ নিয়েও প্রশ্ন উঠতে শুরু করে।

এসবের মধ্যেই এদিন দীঘা শঙ্করপুর উন্নয়ন পর্ষদের শীর্ষ পদ থেকে অপসারণ করা হল তাঁকে। এরইসঙ্গে উস্কাল নতুন প্রশ্ন, এবার কি তবে পাকাপাকিভাবেই তৃণমূলের সঙ্গে সম্পর্ক সাঙ্গ করবেন বর্ষীয়ান সাংসদ শিশির অধিকারী।

Facebook Comments