নিরপক্ষ প্রশাসনকে দিয়ে ভোট করানোর দাবি শুভেন্দু অধিকারীর

নিরপক্ষ প্রশাসনকে দিয়ে ভোট করানোর দাবি শুভেন্দু অধিকারীর

সুব্রত গুহ ,বেঙ্গল রিপোর্ট, পূর্ব মেদিনীপুর: রাজ্যে ভোট ঘোষণা হতেই ‘নিরপেক্ষ প্রশাসন’-কে দিয়ে ভোট পরিচালনা করানোর দাবি তুললেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। শুক্রবার বিকেলে তিনি বলেন, “রাজ্য প্রশাসনকে সরিয়ে নিরপেক্ষ প্রশাসনকে দিয়ে ভোট করাতে হবে কমিশনকে। ” শুভেন্দুবাবু আরও বলেন, “সন্ত্রাসমুক্ত ভোট করতে হবে। কেন্দ্রীয় বাহিনী যাতে বেশি করে মোতায়েন হয়। ইলেকশন কমিশন ভেবে করেছে। ব্যক্তিগতভাবে একজন রাজনৈতিক কর্মী হিসাবে স্বাগত জানাচ্ছি। ”

Deenikart Halal Store

এর পরই রাজ্যে অবাধ ভোটের দাবি জানান শুভেন্দু অধিকারী । তিনি বলেন, “আশা করছি বিগত দিনের মতো নির্বাচন হবে না। প্রতিটি রাজনৈতিক দল লড়বে। একটা দল জিতবে বাকিরা হারবে। সেই পরিবেশটা কমিশনকে তৈরি করতে হবে। পুরো রাজ্য প্রশাসনকে সরিয়ে রেখে নিরপেক্ষ প্রশাসনের পরিবেশ তৈরি করা উচিত নির্বাচন কমিশনের ।”

শুক্রবারই রাজ্যে ৮ দফায় নির্বাচন ঘোষণা করেছে নির্বাচন কমিশন। পশ্চিমবঙ্গে বিবেক দুবে ও মৃণালকান্তি দাস ২ জনকে পুলিশ পর্যবেক্ষক হিসেবে নিয়োগও করেছেন তারা। মুখ্য নির্বাচন কমিশনার সুনীল আরোরা জানিয়েছেন, ‘রাজ্যের পরিস্থিতি বিবেচনা করে এই সিদ্ধান্ত নিয়েছেন তারা। সঙ্গে তিনি জানান,” ২ জন পুলিশ পর্যবেক্ষকের জন্য বিএসএফকে হেলিকপ্টারের ব্যবস্থা করতে বলা হয়েছে। “

Facebook Comments