মাফ করবেন একসঙ্গে কাজ করা অসম্ভব- সৌগতকে মেসেজ শুভেন্দুর

মাফ করবেন একসঙ্গে কাজ করা অসম্ভব- সৌগতকে মেসেজ শুভেন্দুর

সুব্রত গুহ, বেঙ্গল রিপোর্ট, পূর্ব মেদিনীপুর: শুভেন্দু অধিকারীর সঙ্গে তৃণমূলের বিবাদ মিটে গিয়েছে বলে মিডিয়া জুড়ে বলে যাচ্ছিলেন তৃণমূলের বর্ষীয়ান নেতা ও মন্ত্রী সৌগত রায়। তাঁর বক্তব্যের পর মঙ্গলবার রাতে শুভেন্দু ইস্যুতে আশার আলো দেখা গিয়েছিল।

কিন্তু মাত্র কয়েক ঘন্টার ব্যবধানেই ঘটল ছন্দপতন। বুধবার দুপুর নাগাদ সৌগত রায়কে মোবাইলে ম্যাসেজ করে শুভেন্দু জানিয়ে দিয়েছেন, “একসঙ্গে কাজ করা সম্ভব নয়, মাফ করবেন”। সূত্রের খবর শুভেন্দু জানিয়েছেন, “আমার বক্তব্যের এখনও কোনও সমাধান হয়নি। সমাধান না করেই আমার উপর সব চাপিয়ে দেওয়া হচ্ছে। ৬ ডিসেম্বর আমার প্রেস কনফারেন্স করার কথা ছিল। আমার বক্তব্য জানানোর কথা ছিল। কিন্তু তার আগেই আপনারা সব প্রেসকে জানিয়ে দিলেন। আমার পক্ষে একসঙ্গে কাজ করা মুশকিল। আমাকে মাফ করবেন”।

আচমকা এই ছন্দপতনের পর সৌগত রায় জানান, “এরপর যা বলার শুভেন্দুই বলবে। গতকাল বৈঠকে যা জানিয়েছিলাম সবটাই সত্য। কিন্তু এখন যদি যদি উনি মন পরিবর্তন করে থাকেন তাহলে এটা তাঁর সিদ্ধান্ত।” এর বাইরে সৌগতবাবু আর কোনও মন্তব্য করতে রাজি হননি। তাঁর সাফ জবাব, এরপর যা বলার শুভেন্দুবাবুই বলবেন। তবে গোটা ঘটনা যেভাবে মোড় নিচ্ছে তার ওপর দাঁড়িয়ে এখনই কোনও স্থায়ী সিদ্ধান্তে আসতে চাইছেন না কেউই। শুভেন্দু অধিকারী নিজে মুখে কি বলেন সেদিকেই নজর সবার।

 

Facebook Comments