রাজ্য জুড়ে ‘উস্থি ইউনাইটেড প্রাইমারি টিচার্স ওয়েলফেয়ার এসোসিয়েশনে’র রক্তদান কর্মসূচি

রাজ্য জুড়ে ‘উস্থি ইউনাইটেড প্রাইমারি টিচার্স ওয়েলফেয়ার এসোসিয়েশনে’র রক্তদান কর্মসূচি

নিজস্ব সংবাদদাতা, বেঙ্গল রিপোর্ট, হুগলী: উস্থি ইউনাইটেড প্রাইমারি টিচার্স ওয়েলফেয়ার এসোসিয়েশনের হুগলি জেলা শাখার আয়োজনে আজ সোমবার ২৬ শে জুলাই রাজ্যের উনিশটি জেলাতে স্বেচ্ছায় রক্তদান শিবির অনুষ্ঠিত হল। এদিন রাজ্যের সব জেলার সাথে হুগলীর মগরাগজ্ঞ বাজারেও অনুষ্ঠিত হল রক্তদান কর্মসূচি। শিক্ষক শিক্ষিকা সহ ও বহু সাধারণ মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

হুগলীর মগরাগজ্ঞ বাজারের উক্ত শিবিরে দু-জন মহিলা সহ এদিনে ৫০ জন রক্তদাতা স্বেচ্ছায় রক্তদান করেন। বর্তমান কোভিড পরিস্থিতি ও প্রচন্ড গরমের কারণে রাজ্যজুড়ে রক্তের চাহিদা তুঙ্গে এই অবস্থায় এমন শিবির রক্তের সংকট মোচনে প্রভূত সহযোগিতা করবে বলেই উদ্যেক্তরা জানালেন। হুগলি জেলার বিভিন্ন অঞ্চল থেকে শিক্ষক শিক্ষিকারা এদিনের শিবিরে উপস্থিতি হয়েছিলেন।

উস্থি ইউনাইটেড প্রাইমারি টিচার্স ওয়েলফেয়ার এসোসিয়েশনের রাজ্যের সহ-সম্পাদক তন্ময় ঘোড়ুই বললেন-“রজ্যেজুড়ে অনুষ্ঠিত এই রক্তদান শিবির থেকে প্রায় তেরোশো ইউনিট রক্ত সংগৃহীত হবে।” উপস্থিত ছিলেন জেলার কার্যকারী সভাপতি সুমন্ত দাস, জেলা কনভেনার বিভাস কুন্ডু প্রমুখ,পান্ডুয়া লায়ন্স ক্লাব এদিনের রক্ত সংগ্রহের দায়িত্ব পালন করে।

Facebook Comments