দেগঙ্গার তেলিয়া ইকরা অ্যাকাডেমি শিক্ষাদরদী সম্মাননা দিলেন দেগঙ্গা ২নং অঞ্চল প্রধানকে

দেগঙ্গার তেলিয়া ইকরা অ্যাকাডেমি শিক্ষাদরদী সম্মাননা দিলেন দেগঙ্গা ২নং অঞ্চল প্রধানকে

নিজস্ব সংবাদদাতা, বেঙ্গল রিপোর্ট, দেগঙ্গা: যিনি স্কুল এ ছাত্র ছাত্রী পাঠ দান করেন তাকে বলে শিক্ষক । আর যিনি স্কুল আর ছাত্র-ছাত্রী ও শিক্ষক-শিক্ষিকাদের পাঠদানে বা পঠন পাঠনে সাহায্য , সহযোগিতা ও যুক্তি বুদ্ধি দিয়ে সাহায্য করেন তাকে বলে শিক্ষাদরদী।
ঠিক তেমনি এক শিক্ষাদরদী হলেন নব নির্বাচিত দেগঙ্গা ২নং পঞ্চায়েতের প্রধান বাবলু পাড়ুই তিনি তানার অঞ্চল এর শিক্ষা প্রতি যে টান ভালোবাসা তা হাড়ে হাড়ে উপলব্ধি করছেন এলাকার শুভবুদ্ধি সম্পন্ন শিক্ষিত সমাজ ।

তিনি পঞ্চায়েত সমিতির প্রধান হওয়ার পর থেকেই দেগঙ্গা ২ নং এর সরকারী বেসরকারী পর্যায়ে যত স্কুল রয়েছে সমস্ত স্কুলে যেখানে রাস্তা দরকার রাস্তা , যেখানে টিউবওয়েল দরকার সেখানে টিউবওয়েল, যেখানে পাঁচিল দরকার সেখানে পাঁচিল দিয়ে কোনো সময় গরীব ছাত্র-ছাত্রী দের বই পুস্তক দিয়ে সাহায্য করছেন তিনি ।

তার এই কাজে খুশি হয়ে শিক্ষা সংস্কৃতি সমাজ সেবা মূলক প্রতিষ্ঠান তেলিয়া ইকরা অ্যাকাডেমি তাকে শিক্ষাদরদী সম্মানে ভূষিত করলেন উপস্থিত ছিলেন তেলিয়া ইকরা অ্যাকাডেমির ডাইরেক্টর মিনাউল ইসলাম সহ সম্পাদক জামিরুল ইসলাম একাডেমিক কাউন্সিলের সহ সম্পাদক হালিমা খাতুন একাডেমিক কাউন্সিলের সদস্য লাবনী ঘোষ সহ অন্য অন্য গুণী জনেরা

Facebook Comments