দলীয় ফ্লেক্স ছেড়াকে কেন্দ্র করে বীরভূমের লোকপুর এলাকায় উত্তেজনা

দলীয় ফ্লেক্স ছেড়াকে কেন্দ্র করে বীরভূমের লোকপুর এলাকায় উত্তেজনা

সেখ রিয়াজ উদ্দিন, বেঙ্গল রিপোর্ট, বীরভূম: ভোট যুদ্ধে সমস্ত রাজনৈতিক দল সম্মুখসমরে। ভোটের দিন ঘনিয়ে আসতেই চলছে দেওয়াল দখল বা দেওয়াল লিখন, পাশাপাশি ব্যানার ফ্লেক্স দিয়ে ও এলাকায় জমে উঠেছে ভোটের হাওয়া। এরই মধ্যে আজ বীরভূম জেলার খয়রাশোল ব্লকের নাকড়াকোন্দা গ্রামে তৃনমূল কংগ্রেসের ফ্লেক্স ছেড়াকে কেন্দ্র করে চাপান উতোর সৃষ্টি হয়।

Deenikart Halal Store

ঘটনার বিবরণে জানা যায় পাশাপাশি তৃনমূল কংগ্রেস এবং বিজেপির ফ্লেক্স টাঙানো ছিল সকালে দেখতে পান বিজেপির ফ্লেক্স অক্ষত রয়েছে কিন্তু তৃনমূল কংগ্রেসের ফ্লেক্স ছেড়া রয়েছে। খবর পেয়ে তড়িঘড়ি লোকপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হন। এনিয়ে উভয় দলের পক্ষ থেকে সাক্ষাতকারে পরস্পর পরস্পরের দিকে দোষারোপ করেন।স্থানীয় তৃনমূল কংগ্রেসের কর্মী কাঞ্চন দে বিজেপির দিকে আঙুল তুলেছেন। অন্যদিকে বিজেপির জেলা সম্পাদক অরিন্দম মুখার্জী ঘটনার সাথে বিজেপির যোগাযোগ নাই বলে অভিযোগ খন্ডন করেছেন।

উক্ত ঘটনার পরিপ্রেক্ষিতে নাকড়াকোন্দা অঞ্চল তৃনমূল কংগ্রেসের ডাকে সন্ধ্যা নাগাদ এক ধিক্কার মিছিলের আয়োজন করা হয়। স্থানীয় নাকড়াকোন্দা গ্রাম পঞ্চায়েত সংলগ্ন মাঠ থেকে একটি ধিক্কার মিছিল বের করে পুরো গ্রাম পরিক্রমা করে। ঘটনার সাথে বিজেপির কর্মীরা জড়িত আছে বলে তৃনমূল কংগ্রেসের দাবি।

মিছিল শেষে একান্ত সাক্ষাৎকারে নাকড়াকোন্দা অঞ্চল তৃনমূল কংগ্রেসের সভাপতি বিকাশ ঘোষ জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ফ্লেক্স ছিড়ে বিজেপি নোংরা রাজনীতি করছে, নক্কারজনক ঘটনা, যার পরিপ্রেক্ষিতে ধিক্কার মিছিল সংগঠিত হয়, পাশাপাশি নির্বাচন কমিশনের কাছে ও অভিযোগ দায়ের করা হয়, দুস্কৃতকারীদের অবিলম্বে গ্রেফতার এবং উপযুক্ত শাস্তির দাবি জানিয়ে, নাহলে আগামী দিনে বৃহত্তম আন্দোলন শুরু হবে। এদিন মিছিলের অগ্রভাগে ছিলেন নাকড়াকোন্দা অঞ্চল তৃনমূল কংগ্রেসের সভাপতি বিকাশ ঘোষ, যুবনেতা শ্রীমন্ত মুখার্জী, সেখ আজিম সহ অন্যান্য স্থানীয় নেতৃবৃন্দ।

Facebook Comments