১ অক্টোবর থেকে সিনেমা হল, থিয়েটার ও সাংস্কৃতিক মঞ্চ খোলার ঘোষণা মু্খ্যমন্ত্রীর

১ অক্টোবর থেকে সিনেমা হল, থিয়েটার ও সাংস্কৃতিক মঞ্চ খোলার কথা ঘোষণা মু্খ্যমন্ত্রীর

বেঙ্গল রিপোর্ট ডিজিটাল ডেস্ক: প্রায় ৬ মাস অন্ধকার হয়ে পড়ে রয়েছে দেশের সিনেমা হল গুলি। স্থবির রুপোলি পর্দা। করোনা ভাইরাসের কারণে দীর্ঘ ছেদ পড়েছে বিনোদন দুনিয়ায়। দেশ জুড়ে আনলক শুরু হতে শ্যুটিং চালু হলেও তা স্বাভাবিকত্ব হারিয়েছে। বেঁধে দেওয়া হয়েছে কলাকুশলীদের সংখ্যা।

শনিবার মমতা বন্দ্যোপাধ্যায়ের ট্যুইট অবশ্য আশার সঞ্চার করেছে। ১ অক্টোবর থেকে সিনেমা হল, থিয়েটার, সাংস্কৃতিক সমস্ত অনুষ্ঠানের মঞ্চ খোলার কথা ঘোষণা করেছেন মু্খ্যমন্ত্রী। দীর্ঘ বিরতির পর ঠিক কী কী বদল ঘটিয়ে আমজনতার জীবনে ফিরবে বিনোদন? কী ভাবছেন প্রযোজক, হলমালিক থেকে শুরু করে সংস্কৃতি জগতের সঙ্গে যুক্ত মানুষেরা?

করোনা আবহে আটকে রয়েছে বহু ছবির মুক্তি। হল খোলার ঘোষণা শুনে এসভিএফ এন্টারটেইনমেন্টের প্রতিষ্ঠাতা-ডিরেক্টর বলছেন, ‘মুখ্যমন্ত্রীর সিদ্ধান্তকে স্বাগত জানাচ্ছি। এটা একটা বিশাল স্বস্তির খবর। তবে এই নিয়ম গোটা দেশ জুড়ে কার্যকর না হলে ছবি মুক্তির ক্ষেত্রে অসুবিধা হবে। তাই কেন্দ্রীয় সরকারের অনুমোদনের জন্য অপেক্ষা করছি। এসভিএফ আপাতত বিশদ নির্দেশিকার অপেক্ষায় রয়েছে। সমস্তরকম নিয়মবিধি মেনেই আমরা ছবি মুক্তির কথা ভাবব।

সংবাদ সূত্রে এ বিষয়ে আগামীকাল ছবি মুক্তি-সহ অন্যান্য সুরক্ষাবিধি নিয়ে বৈঠকে বসবে এসভিএফ সংস্থা।

Facebook Comments