এবার করোনায় আক্রান্ত সয়ং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ হসপিটালে ভর্তি, গত ১৪দিনে তাঁর সংস্পর্শে বাংলার রাজ্যপাল সহ একাধিক বিজেপি নেতৃত্ব

এবার করোনায় আক্রান্ত সয়ং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ হসপিটালে ভর্তি, গত ১৪দিনে তাঁর সংস্পর্শে বাংলার রাজ্যপাল সহ একাধিক বিজেপি নেতৃত্ব

বেঙ্গল রিপোর্ট, ডিজিটাল ডেস্ক: এবার করোনায় আক্রান্ত সয়ং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ হসপিটালে ভর্তি।পরীক্ষার ফল পজেটিভ এল অমিত শাহ-এর। রবিবার নিজেই টুইট করে এই কথা জানালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। ডাক্তারদের পরামর্শে হাসপাতালে ভর্তি হচ্ছেন বিজেপির প্রাক্তন সর্বভারতীয় সভাপতি।

বিকাল ৫ টার কিছু আগে টুইট করে অমিত শাহ জানান, করোনার প্রাথমিক উপসর্গগুলি দেখা গিয়েছিল তাঁর শরীরে। তারপরই তিনি পরীক্ষাটি করিয়েছিলেন। রিপোর্টটি পজিটিভ এসেছে। তবে তাঁর শরীর স্বাস্থ্য ঠিক আছে বলেই আশ্বস্ত করেছেন বিজেপি নেতা। তা সত্ত্বেও চিকিৎসকরা ঝুঁকি না নিয়ে তাঁকে হাসপাতালে ভর্তি হতে বলেছেন।

করোনার হানা এবার কেন্দ্রীয় প্রশাসনের একেবারে শীর্ষস্তরে। কেন্দ্রীয় প্রশাসন সূত্রে খবর, দিল্লি এইমসে ভর্তি হলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি নিজেই ট্যুইট করে সেই খবর জানিয়েছেন। লিখেছেন, ‘উপসর্গ দেখে টেস্ট করি, রিপোর্ট পজিটিভ হয়।’ দুপুর একটায় করোনা পরীক্ষা করান অমিত শাহ। ‘আমার সংস্পর্শে যাঁরা এসেছেন তাঁরা আইসোলেশনে থাকুন এবং টেস্ট করান।’ আক্রান্ত হওয়ার খবর জানিয়ে ট্যুইট অমিত শাহের।

গত কয়েকদিন যাঁরা তাঁর সঙ্গে সংস্পর্শে এসেছিলেন তাঁদের নিজেদের বিচ্ছিন্ন করার অনুরোধ করেছেন অমিত শাহ। তাঁদের পরীক্ষা করানোর পরামর্শও দিয়েছেন। আমার সংস্পর্শে যাঁরা এসেছেন তাঁরা আইসোলেশনে থাকুন, টেস্ট করান, ট্যুইট অমিত শাহর।

গত ১৪ দিনে অমিত শাহর সঙ্গে সাক্ষাৎ বাংলার একাধিক বিজেপি নেতার। দেখা করেন বাবুল সুপ্রিয়, স্বপন দাশগুপ্ত, দেবশ্রী চৌধুরী, সৌমিত্র খাঁ, নিশীথ প্রামাণিক, প্রকাশ জাভড়েকর, গজেন্দ্র সিংহ শেখাওয়াত। দেখা করেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনকড়ও। ২২ জুলাই লালকৃষ্ণ আডবাণীর সঙ্গে সাক্ষাৎ করেছিলেন অমিত।

Facebook Comments