শুভেন্দুকে ধরে রাখতে এবার কোমর বাঁধছে তৃণমূল

শুভেন্দুকে ধরে রাখতে এবার
কোমর বাঁধছে তৃণমূল

বেঙ্গল রিপোর্ট, ডিজিটাল ডেস্ক: শুভেন্দু অধিকারীর মতো হেভিওয়েট নেতার অবস্থান ঘিরে শুরু হয়েছে ব্যাপক বিভ্রান্তি। এই পরিস্থিতিতে শুভেন্দু অধিকারীর ক্ষোভ উপশমে সক্রিয়তা শুরু হয়েছে তৃণমূল শিবিরে। সূত্রে জানা গেছে, সোমবার নিউ টাউনে তাঁর সঙ্গে বৈঠক করেছেন তৃণমূলের উত্তর ২৪পরগনা জেলার এক সাংসদ। আর এক সাংসদের সঙ্গেও তাঁর বৈঠক হতে পারে।

শুভেন্দু অধিকারী কি তৃণমূলে থাকবেন? সূত্রের খবর, শুভেন্দু যাতে দল না ছাড়েন, সেই চেষ্টা শুরু করেছে তৃণমূল। অন্যদিকে আগামী ৩০নভেম্বর কলকাতা আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। আগামী ৩০নভেম্বর অমিত শাহের উপস্থিতিতে শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দিতে পারেন বলেও রাজনৈতিক মহলে গুঞ্জন।

এদিকে বাংলায় নির্বাচনী রণকৌশল ঠিক করতে বৈঠকে দলের ৫ জন কেন্দ্রীয় নেতাকে ৫টি জোনের দায়িত্ব ভাগ করে দিয়েছে বিজেপি শিবির। বৈঠকের পরই তৎপর কেন্দ্রীয় নেতৃত্বরা। সোমবারই বঙ্গে আসেন সুনীল দেওধর। তিনি আজ উলুবেড়িয়ায় বৈঠক করেছেন। এছাড়াও বাকি আরও ৪ টি জোনের দায়িত্বপ্রাপ্ত নেতারাও এসে পৌঁছেছেন। জোনের অন্তর্গত জেলাগুলির সাংগঠনিক পদের নেতাদের সঙ্গে বৈঠক করবেন তিনি। আজ থেকে ৩ দিন ৫টি জোনের বৈঠক।

Facebook Comments