রামপুরহাট পুরসভা নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় ৫ টি ওয়ার্ড জয়ী তৃণমূল, নির্বাচন হবে ১৩ টি ওয়ার্ডে

রামপুরহাট পুরসভা নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় ৫ টি ওয়ার্ড জয়ী তৃণমূল, নির্বাচন হবে ১৩ টি ওয়ার্ডে

অমলেন্দু মন্ডল, বেঙ্গল রিপোর্ট, বীরভূম: আগামী ২৭ শে ফেব্রুয়ারি রাজ্যের ১০৮ টি পুরসভা নির্বাচন।রামপুরহাট পুরসভা তেও নির্বাচন, বীরভুম জেলার সিউড়ি, সাইথিয়া দুটি পুরসভাতে বিনা প্রতিদ্বন্দ্বীতায় বোর্ড দখল করেছে তৃণমূল। শনিবার মনোনয়ন প্রত্যাহারের শেষদিনে, রামপুরহাট পুরসভা নির্বাচনে ১৮ টি ওয়ার্ডের মধ্যে ৫ টি ওয়ার্ড বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয়ী হয়েছে তৃনমূল কংগ্রেস, বাকি ১৩ টি ওয়ার্ডে ভোট হবে ২৭ শে ফেব্রুয়ারি। মনোনয়ন প্রত্যাহারের সময় শেষ হতেই জোড় কদমে নির্বাচনী প্রচারে নেমে পরেছে তৃনমূল কংগ্রেস, রামপুরহাট ১৪ নং ওয়ার্ডের তৃনমূল প্রার্থী, শুদ্ধোধন ব্যানার্জী র সমর্থনে শনিবার বিকেলে উপস্থিত হন বীরভূম জেলা তৃনমূল মহিলা সভাপতি সাহারা মন্ডল।

রামপুরহাট শহর তৃনমূল মহিলা কমিটি ও ১৪ নং ওয়ার্ড মহিলা তৃণমূল কমিটি কে নিয়ে পাড়ায় পাড়ায় প্রচার করেন মহিলা তৃণমূল বাহিনী, প্রার্থী শুদ্ধধন ব্যানার্জী জানান আমি ১৯৯০ সাল থেকে নির্বাচনে লড়াই করছি কংগ্রেস প্রার্থী হয়ে, আমি চেয়ারম্যান ও ছিলাম, পরে তৃনমূলে এসেছি, কোনদিন ও জেলা নেতৃত্ব আমার ভোট প্রচারে আসেন নি, এবার মহিলা তৃণমূল জেলা সভাপতি এসেছেন আমি চরম খুশী।

জেলা মহিলা তৃণমূল কংগ্রেস সভাপতি সাহারা মন্ডল জানান, আমরা জেলা সভাপতি অনুব্রত মন্ডলের নির্দেশ মতো প্রতিটি ওয়ার্ডে প্রচার করছি, মানুষের কাছে তৃনমূল প্রার্থী দের বিপুল ভোটে জয়ী করার অনুরোধ জানাচ্ছি, মানুষের কাছে সাড়া ও পাচ্ছি ব্যাপক, বর্তমান সরকার তথা মুখ্যমন্ত্রীর উন্নয়নে মানুষ চরম খুশী সকলেই আমাদের কে সে কথা বলছেন, আমরা আশাবাদী সমস্ত জায়গায় আমরা ব্যাপক ভোটে জয়ী হবো। আজকের এই প্রচারে উপস্থিত ছিলেন রামপুরহাট শহর তৃনমূল কংগ্রেস সভাপতি শংকরী ব্যানার্জী সহ, শহর সদস্যরা।

Facebook Comments