নজিরবিহীন, কোদাল বেলচা হাতে সিউড়ি থানার পুলিশ রাস্তা সংস্কারের কাজে

নজিরবিহীন, কোদাল বেলচা হাতে সিউড়ি থানার পুলিশ রাস্তা সংস্কারের কাজে

সেখ রিয়াজউদ্দিন, বেঙ্গল রিপোর্ট, বীরভূম: পুলিশ বলতেই হাতে লাঠি,কাঁধে বন্দুক এই চিত্র সচরাচর দেখা যায়।কিন্তু বৃহস্পতিবার সকালে জেলাবাসী দেখল অন্য চিত্র,খাঁকি উর্দি থাকলেও হাতে ছিল না লাঠি কিংবা বন্দুক পরিবর্তে দেখা যায় কোদাল বেলচা হাতে রাস্তা সংস্কারে সদলবলে মাঠে নেমে পড়েছেন।

ঘটনাটি জেলা সদর শহর সিউড়ি প্রশাসন ভবন সংলগ্ন একটি রাস্তার সংস্কার করতে উদ্যোগী হোন স্থানীয় সিউড়ি থানার পুলিশ। আগে দেখা গেছে বীরভূম জেলার পুলিশ কখনও গরিব মানুষদের সাহায্যার্থে এগিয়ে আসছে তো কখন বিভিন্ন সমাজসেবামূলক কাজে এগিয়ে আসছে। এই চিত্র জেলাবাসী বার বার দেখে আসছে, কিন্তু আজ বীরভূম জেলার সিউড়ি থানার পুলিশকে এক অন্য ভূমিকায় দেখা হল। সিউড়ি থানার আইসি সন্দীপ চট্টরাজ এবং সিউড়ির ট্রাফিক ওসি সুমন প্রামাণিকের উদ্যোগে পুলিশ কোদাল বেলচা হাতে রাস্তা মেরামতের কাজে নামলো।

উল্লেখ্য, বীরভূম জেলা প্রশাসন ভবনের সামনের রাস্তার অবস্থা দীর্ঘদিন ধরে বেহাল তথা খানাখন্দ অবস্থায় রয়েছে। নিত্যদিন এই খানাখন্দে ভরা রাস্তায় ছোটখাটো দুর্ঘটনা ঘটত। এই খারাপ রাস্তাটি সংস্কারের জন্য জন্য সিউড়ি থানার পুলিশ উদ্যোগ নেন এবং নিজেরাই ইট ফেলে রাস্তাটি মেরামত করে এক অনন্য নজির স্থাপন করেন। তাঁদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন পথ চলতি মানুষের পাশাপাশি শহরবাসীবৃন্দ।

Facebook Comments