নবাবপুর অঞ্চল তৃনমূল কংগ্রেসের উদ্যোগে সেচ্ছায় রক্তদান উৎসব ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান

নবাবপুর অঞ্চল তৃনমূল কংগ্রেসের উদ্যোগে সেচ্ছায় রক্তদান উৎসব ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান

সেখ জিয়ারুল মিশরী, বেঙ্গল রিপোর্ট, হুগলী: হুগলীর চন্ডীতলা বিধানসভার ১নং ব্লকের অন্তর্গত নবাবপুর অঞ্চল তৃনমূল কংগ্রেসের উদ্যোগে ৬ তম বর্ষ স্বেচ্ছায় রক্তদান উৎসব ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হল ভগবতীপুর বাজার সংলগ্ন দক্ষিণ নবাবপুর মানিকতলা মন্ডল পাড়ায়। প্রয়াত রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের স্মরণে অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠান মঞ্চ থেকে প্রয়াত মন্ত্রীকে বিশেষভাবে শ্রদ্ধা ঞ্জাপন করা হয়।

এদিন সকাল থেকেই বিভিন্ন এলাকার মানুষদের রক্তদানে অংশগ্রহণ করতে দেখা যায়। মহিলা ও পুরুষ মিলে ২৫০ জনের অধিক মানুষ স্বেচ্ছায় রক্তদান করেন। রক্তদাতাদের উৎসাহিত করতে আয়োজোক দের পক্ষ থেকে তাদের হাতে খুদ্র উপহার তুলে দেওয়া হয়। সেই সঙ্গে অনুষ্ঠানে আগত অতিথিরা প্রত্যেকে তাদের মূল্যবান বক্তব্য রাখেন।

উপস্থিত ছিলেন, পশ্চিমবঙ্গ সরকারের শ্রম ও পঞ্চায়েত দপ্তরের মন্ত্রী বেচারাম মান্না, হুগলী জেলা সাংগঠনিক তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা জাঙ্গিপাড়া বিধানসভা বিধায়ক স্নেহাশিস চক্রবর্তী, চন্ডীতলা বিধানসভার বিধায়িকা স্বাতী খন্দকার, পৌর প্রশাসক উত্তর পাড়া কোতরং পৌরসভা দিলীপ যাদব, কর্মধ্যক্ষ- পূর্ত ও পরিবহন হুগলী জেলা পরিষদ সুবির মুখার্জি, সভানেত্রী- মহিলা তৃনমূল কংগ্রেস মাননীয় শিল্পা চ্যাটার্জি, কর্মাধ্যক্ষ হুগলী জেলা পরিষদ সেখ আব্দুল জব্বার, কর্মাধ্যক্ষ বন ও ভূমি চন্ডীতলা ১নং ব্লক সেখ মোসারফ আলী, এছাড়াও বিশিষ্ট ব্যক্তিবর্গ ও এলাকাবাসীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments