ফুরফুরা শরীফ বোখারীয়া খানকা থেকে শীতবস্ত্র বিতরণ ও দোয়ার মাহফিল

ফুরফুরা শরীফ বোখারীয়া খানকা থেকে শীতবস্ত্র বিতরণ ও দোয়ার মাহফিল

আরিফুল ইসলাম, বেঙ্গল রিপোর্ট, হুগলী: হুগলীর জাঙ্গিপাড়া থানার ফুরফুরা দরবার শরীফ বোখারীয়া ফাউন্ডেশনের উদ্যোগে, ফুরফুরা শরীফ বোখারীয়া খানকা শরীফের অনুষ্ঠিত হল সপ্তম বার্ষিকী শীতবস্ত্র বিতরণ ও দোয়ার মাহফিল।

প্রতিবছর নির্ধারিত ২৫ শে ডিসেম্বর এই অনুষ্ঠান হয়ে থাকে। সংগঠনের পৃষ্ঠপোষক তথা সভাপতি পীর আল্লামা সৈয়দ আমজাদ হোসাইন বোখারী সাহেবের আহ্বানে ও সম্পাদক সৈয়দ হাম্মাদ হোসাইন বোখারী পরিচালনায়, অনুষ্ঠানে আগত অতিথিদের সংবর্ধিত করে অনুষ্ঠান শুরু হয়। শনিবার বিকেলে রাজ্যের বিভিন্ন জেলা থেকে আগত এলাকার প্রতিনিধিদের হাতে পাঁচ শতাধিকের‌ও বেশি মানুষের জন্য শীতবস্ত্র উপহার হিসেবে কম্বল তুলে দেওয়া হয়। এছাড়াও ফুরফুরা সংলগ্ন এলাকার কয়েকটি মাদ্রাসার ছাত্রদের হাতেও আজকের অনুষ্ঠান থেকে শীতবস্ত্র উপহার তুলে দেওয়া হয়।

উপস্থিত ছিলেন, ফুরফুরা শরীফের পীর সৈয়দ আলমগীর হোসাইন বোখারী, পীর সৈয়দ আরেফবিল্লাহ হোসাইন বোখারী, পীরজাদা সৈয়দ হাম্মাম হোসাইন বোখারী, পীরজাদা সৈয়দ সাদ্দাম হোসাইন বোখারী, ফুরফুরা ফাতেহীয়া সিনিয়র মাদ্রাসার প্রাক্তন শিক্ষক সৈয়দ বাহাউদ্দীন, সেলিম হালদার, কাজী আবু ত্বহা, আবু নোমান প্রমুখ।

এদিন সন্ধ্যার পর থেকে, জিকিরের মাহফিলের পাশাপাশি ইসলামী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে বিশ্ব বাসীর কল্যাণের জন্য আখেরি মোনাজাত করেন পীর আল্লামা সৈয়দ আমজাদ হোসাইন আল বোখারী সাহেব।

Facebook Comments